ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
কিশোরগঞ্জে চিতা বাঘের আক্রমনে শিশুসহ আহত-৪

কিশোরগঞ্জে চিতা বাঘের আক্রমনে শিশুসহ আহত-৪

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর কিশোরগঞ্জে চিতা বাঘের আক্রমনে শিশুসহ গুরুতর আহত হয়েছে ৪ জন। বুধবার (২০ ডিসেম্বর/২৩) সকালে উপজেলার মাগুড়া ইউনিয়নের আকালীবেচা এলাকার তিস্তা ক্যানেল ব্রীজের পার্শে একটি গাছে চিতা বাঘটিকে প্রথম দেখা যায়।

বাঘের আক্রমনে আহত ব্যক্তিদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।আহতরা হলেন, উপজেলার মাগুড়া উত্তর পাড়া গ্রামের চাঁন মিয়ার শিশু সন্তান জান্নাতুল, আকালীবেচা এলাকার বুদু মিয়ার ছেলে বুলেট মিয়া, মৃত মকবুল হোসেনের ছেলে ফেরদৌস আলম এবং ছকমাল হোসেনের ছেলে নায়েব আলী।

প্রতক্ষদর্শীরা জানায়, সকাল ১১টায় ক্যানেল ব্রীজ সংলগ্ন লোকজন গাছে একটি চিতা বাঘ দেখতে পেয়ে চিৎকার দিলে এলাকার লোকজন বাঘ দেখার জন্য ভীর জমায় এবং প্রশানের মাধ্যমে বন বিভাগকে খবর দিলে বন বিভাগ থেকে লোকজন আসার আগে বাঘটি গাছ থেকে লাফ দিয়ে মাটিতে নেমে ওই ৪জন ব্যক্তিকে আক্রমন করলে স্থানীয় লোকজন বাঘটিকে মেরে ফেলে। বাঘটিতে এক নজর দেখার জন্য হাজার হাজার উৎসুক জনতার ভীরজমে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST